শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
বজ্রপাতে একদিনে প্রাণ গেলো ৯ জনের শান্তিগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয় শান্তিগঞ্জের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আব্দুর রশিদ উচ্চ বিদ্যালয়ের শেখ শফিকুল ইসলাম মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া শাকিবের তৃতীয় বিয়ে ইস্যুতে বুবলীকে খোঁচা দিয়ে যা বললেন অপু বিশ্বাস শান্তিগঞ্জে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক সেমিনার ও প্রদর্শনী  প্রাথমিক বিদ্যালয় খুলবে রোববার উপজেলা নির্বাচন: কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে আমাদের পুলিশ এখন আমেরিকান স্টাইলে আন্দোলন দমাতে পারে: প্রধানমন্ত্রী
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শ্রীলংকা শর্ত না মানলে কী হবে?

শ্রীলংকা শর্ত না মানলে কী হবে?

স্পোর্টস ডেস্কঃ  শ্রীলংকান ক্রিকেট বোর্ড শেষ পর্যন্ত যদি বাংলাদেশের শর্ত না মানে তাহলে টাইগাররা কি লংকা সফরে যাবেন না!

ক্রিকেটারদের বসিয়ে না রেখে ঘরোয়া ক্রিকেটে মনোযোগ দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাঠে ক্রিকেট ফেরাতে চায়। মার্চে করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়লে ঢাকা প্রিমিয়ার লিগ এক রাউন্ড হওয়ার পর বন্ধ করে দেয়া হয়।

সোমবার মিরপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, আমরা ক্রিকেট ফিরিয়ে আনব। ঘরোয়া ক্রিকেট শুরু করে দেব। ক্রিকেট আমরা মাঠে ফেরাবই।

তিনি আরও বলেছেন, কোচিং স্টাফরা এসেছেন। তারা থেকে যাবেন। ছেলেরা খেলার বাইরে অনেক দিন। ওদের আমরা খেলায় নিয়ে আসব। সব ক্লাবকে হয়ত ম্যানেজ করতে পারব না কিন্তু যেভাবে পারি, চেষ্টা করব। স্বাস্থ্যগত ব্যাপার অবশ্যই খেয়াল রাখব।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, আমরা শ্রীলংকাকে অনুরোধ করেছি, তারা যদি মেনে নেয়, তাহলে সেখানে যেতে পারি। আর তা যদি না হয় তাহলে অন্য পরিকল্পনা করতে পারি। আমরা ঘরোয়া লিগ শুরু করব। জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ আসার কথা।
এইচপির চেয়ারম্যান নাঈমুর রহমান দুর্জয় বলেন, বিকেএসপিতে এখন অনূর্ধ্ব-১৯ দল রয়েছে। তাদের ক্যাম্প শেষ হলে এইচপির ক্যাম্প বিকেএসপিতে করতে পারি। একাডেমিতেও করতে পারি। এখন আবাসন একটা বিষয়।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, এখন ঢাকা প্রিমিয়ার লিগ, বিপিএল, বিসিএল এভাবে চিন্তা না করে অন্যভাবে ভাবা যায়। জৈব নিরাপত্তার ব্যাপার আছে। বোর্ডের নিয়ন্ত্রণে আছে যা সেগুলো আয়োজন করতে পারি। জাতীয় দলের দুই-তিনটা দল, এইচপি, অনূর্ধ্ব-১৯ দল আছে, সবাইকে নিয়ে কিছু করা যায় কিনা দেখি। যদি কর্পোরেট হাউসগুলো এগিয়ে আসে, কর্পোরেট লিগ হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com